ঢাকা, রবিবার, ৯ ভাদ্র ১৪৩১, ২৫ আগস্ট ২০২৪, ১৯ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

জার্মানিতে  দুর্বৃত্তের এলোপাতাড়ি ছুরিকাঘাতে নিহত ৩  

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২৪
জার্মানিতে  দুর্বৃত্তের এলোপাতাড়ি ছুরিকাঘাতে নিহত ৩  

জার্মানির জোলিঙ্গেন শহরের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক উৎসবে দুর্বৃত্তের এলোপাতাড়ি ছুরিকাঘাতে তিনজন নিহত হয়েছেন।  

গতকাল(২৩ আগস্ট) স্থানীয় সময় রাত পৌনে ১০টার দিকে দেশটির পশ্চিমাঞ্চলের শহরটিতে এ হতাহতের ঘটনা ঘটে।

শিল্পসমৃদ্ধ জোলিঙ্গেন শহরের ৬৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে একটি উৎসবে যোগ দিয়েছিলেন সেখানকার কয়েক হাজার বাসিন্দা। সেখানেই হামলাটি চালানো হয়। হামলায় আহত আরও চার জনের অবস্থা গুরুতর।

জার্মান সংবাদপত্র ‘বিল্ড’ এক প্রতিবেদনে জানিয়েছে, উৎসবে আসা লোকজনের ওপর একজন হামলাকারী এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন এতে অন্তত তিনজন নিহত ও বেশ কয়েকজন আহত হন। হামলাকারীকে আটক করা যায়নি।

হামলাকারোকে ধরতে হেলিকপ্টার নিয়ে অভিযান শুরু করেছে জার্মান পুলিশ। নগর কর্তৃপক্ষ লোকজনকে ফ্রনহফ মার্কেট এলাকা ছেড়ে যেতে বলেছে। সন্দেহভাজনকে খুঁজতে স্পেশাল টাস্ক ফোর্স অফিসারদের সঙ্গে নিয়ে ৪০টি কৌশলগত যানবাহন মোতায়েন করেছে।  

তিন দিন ধরে চলার কথা ছিল এবং শহরটি প্রতি রাতে প্রায় ২৫ হাজার লোক সমাগমের অনুমান করা হচ্ছিল। শুক্রবারের ফ্রি ইভেন্টে কয়েক হাজার লোক ছিল। হামলার পর উৎসবটি বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯০৬ ঘণ্টা, আগস্ট ২৩,২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।