ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

আন্তর্জাতিক

গুজরাটে ২ ট্রাক-কারের সংঘর্ষে একই পরিবারের নিহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
গুজরাটে ২ ট্রাক-কারের সংঘর্ষে একই পরিবারের নিহত ১০ প্রাইভেট কারের ভেঙে যাওয়া গ্লাস, ছবি: সংগৃহীত

ঢাকা: ভারতের গুজরাটে দুই ট্রাক ও প্রাইভেট কাররে মধ্যে সংঘর্ষে একই পরিবারের ১০ জন নিহত হয়েছেন।

রোববার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজ্যটির কোচ জেলার ভাচুয়া শহরের কাছে এ ঘটনা ঘটে বলে দেশটির পুলিশ স্থানীয় সংবাদমাধ্যমকে জানায়। এসময় প্রাইভেট কারটি একই পরিবারের ১১ সদস্য নিয়ে ভাচুয়া মহাসড়ক দিয়ে ভ্রমণে যাচ্ছিলো।

পুলিশ বলছে, সন্ধ্যায় লবণবাহী একটি ট্রাক মহাসড়কের লেন ভেঙে বিপরীতমুখী অন্য লেনে এসে একটি প্রাইভেট কারকে ধাক্কা দেয়। ঠিক এসময় পেছন থেকে এসে আরেকটি ট্রাক ওই প্রাইভেট কারটিকে আবারও ধাক্কা দেয়। এতে যাত্রীবাহী ওই গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। আর এতে থাকা ১১ যাত্রীর মধ্যে ১০ জন মারা যান ঘটনাস্থলেই।

ভয়াবহ এ দুর্ঘটনার শিকার যাত্রীরা গুজরাটের ভোজ সিটিতে ভ্রমণে যাওয়ার উদ্দেশে গাড়ি নিয়ে বের হয়েছিলেন। তাদের বাড়ি ভাচুয়া শহরেই, যেখানে তারা দুর্ঘটনায় পড়েছেন।

এ ঘটনায় রাজ্য সকারের একটি বিবৃতিতে বলা হয়েছে, রাজ্যটির মুখ্যমন্ত্রী বিজয় রুপানি কোচ জেলা প্রশাসনকে দুর্ঘটনার শিকার পরিবারকে প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার নির্দেশনা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa