ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

লস অ্যাঞ্জেলেসে ডাকাতি, নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
লস অ্যাঞ্জেলেসে ডাকাতি, নিহত ৪

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের দক্ষিণাঞ্চলে পৃথক স্থানে ডাকাতির ঘটনায় চার ব্যক্তি নিহত হয়েছেন। এসব ঘটনায় ছুরিকাঘাতে আরও দুই ব্যক্তি আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। 

বুধবার (৭ আগস্ট) ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেস শহরের গার্ডেন গ্রোভ ও সান্তা আনা এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে এক বার্তায় স্থানীয় পুলিশ জানায়, গার্ডেন গ্রোভ ও সান্তা আনা এলাকায় পুলিশ অন্তত ১০টি অপরাধস্থল চিহ্নিত করে কাজ করছে।

 

এসব ঘটনায় সন্দেহভাজন হিসেবে পুলিশ অরেঞ্জ কান্ট্রি এলাকার এক ব্যক্তিকে (৩৩) গ্রেফতার করেছে। গার্ডেন গ্রোভ ও সান্তা আনায় ডাকাতির ঘটনার দুই ঘণ্টা পর সন্ধ্যা ৬টার দিকে ৭-ইলেভেনের এক দোকান থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তবে পুলিশ তার নাম জানায়নি।  

যদিও গার্ডেন গ্রোভের নিরাপত্তা বাহিনীর মুখপাত্র লেফটেন্যান্ট কার্ল হুইটনি বলেন, এগুলো সবই বিচ্ছিন্ন অপরাধের ঘটনা। সন্দেহভাজন ব্যক্তি হতাহতদের ব্যাপারে সংশ্লিষ্ট নন।  

পুলিশ জানায়, নিহত চারজনের মধ্যে দুজনকে গার্ডেন গ্রোভের একটি অ্যাপার্টমেন্টে হত্যা করা হয়। বাকি দু’জনের মধ্যে একজন নিহত হন সাবওয়ে নামক এক রেস্তোরাঁয়। অপরজন সান্তা আনার ৭-ইলেভেন গ্রোসারি দোকানের এক সিকিউরিটি গার্ড।  

এসব ছাড়াও দুর্বৃত্ত একটি বেকারি, অর্থ সেবাদানকারী একটি প্রতিষ্ঠান ও একটি ইন্স্যুরেন্স অফিসে ডাকাতি করে। ইন্স্যুরেন্স অফিসেই ছুরিকাঘাতে এক নারী আহত হন বলে জানায় ক্যালিফোর্নিয়ার সংবাদমাধ্যম।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৯
এইচজে/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।