ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

মতপার্থক্য থাকলেও বিরোধী জোট ঐক্যবদ্ধ: পিডিএম প্রধান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২১
মতপার্থক্য থাকলেও বিরোধী জোট ঐক্যবদ্ধ: পিডিএম প্রধান

পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) প্রধান মাওলানা ফজলুর রহমান শনিবার বলেছেন, মতপার্থক্য থাকলেও বিরোধী জোট ঐক্যবদ্ধ।

জিও নিউজের সংবাদ অনুযায়ী, অনাস্থা প্রস্তাবের মাধ্যমে সরকারকে ক্ষমতাচ্যুত করার বিষয়ে পরামর্শ দেয় জারদারির পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)।

অন্যদিকে নওয়াজ শরীফের দল পিএমএল-এন এই ধারণা প্রত্যাখ্যান করে। এর পরেই পিডিএম প্রধান এ ধরনের কথা বললেন।  

পেশোয়ারে গণমাধ্যমের সঙ্গে কথা বলার সময় পিডিএম প্রধান বলেন, ইমরান খানের নেতৃত্বাধীন ফেডারেল সরকারের উদযাপনের কোনো কারণ নেই। পিডিএম ঐক্যবদ্ধ এবং আমরা সুযোগ বুঝে আমাদের কার্ড দেখাবো।

রেহমান আরও বলেন, আমরা ঐক্যবদ্ধ এবং একটি কার্যকর কৌশল নিয়ে এগিয়ে যাচ্ছি। শাসকরা বোকা এবং তারা নিজেদের বোকা বানাতে থাকবে।  

তিনি বলেন, সিন্ধু বিধানসভা ভেঙে যাওয়ার সাথে সাথে নির্বাচনী কলেজ এখনো অক্ষত রয়েছে, যে কারণে বিরোধী দলগুলো উপনির্বাচন এবং সিনেট নির্বাচনে অংশ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। আমরা প্রতিটি উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি। ঐতিহাসিকভাবে উপনির্বাচনে জনগণের প্রকৃত মতামত সবসময় উঠে আসে।

তিনি প্রশ্ন তোলেন, কেন এমন ব্যক্তিদের ক্ষমতার বসার সুযোগ দেওয়া হলো যাদের শাসন করার কোনো অধিকার নেই।  

তারা ৫ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডির লিয়াকত বাগে নতুন পর্যায়ের আন্দোলনের প্রথম সমাবেশ করবেন জানান তিনি। সূত্র: এএনআই

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।