ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

শ্রেণিকক্ষে সিংহ , বন্ধ করে দেওয়া হলো স্কুল!  

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুন ২, ২০২২
শ্রেণিকক্ষে সিংহ , বন্ধ করে দেওয়া হলো স্কুল!   শ্রেণিকক্ষে সিংহ

শ্রেণিকক্ষে বসে ছিল সিংহ শাবক। আর এমন দৃশ্য দেশে পুরো স্কুলই বন্ধ করে দেওয়া হয়েছিল।

এমন ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায়। যদিও ওই সিংহ শাবক কারও কোনো ক্ষতি করেনি। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির একটি প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।  

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, পাহাড়ি ওই পুরুষ সিংহ শাবকের বয়স ৬ থেকে ৮ মাস।

যুক্তরাষ্ট্রের ওকল্যান্ড চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানায়, আমরা পাহাড়ি একটি সিংহের খোঁজ পেয়েছি।  পেসকাদেরো হাই স্কুলে এটি পাওয়া গেছে। সিংহটি শিক্ষকদেরর ডেস্কের নিচে লুকিয়ে ছিল।

চিড়িয়াখানা কর্তৃপক্ষ আরও জানায়, আমাদের পশুচিকিৎসা হাসপাতালে ডা. হারম্যান এবং তার দল পাহাড়ি সিংহকে পরীক্ষা করেছেন। তার একটি ভাঙা দাঁত আছে যা বের করতে হবে। ওকল্যান্ড চিড়িয়াখানা এবং ক্যালিফোর্নিয়ার ফিশ অ্যান্ড ওয়াইল্ডলাইফের অধীনে তাকে একটি  চিড়িয়াখানায় রাখা হবে।
 
স্থানীয় পুলিশ অফিসের পক্ষ থেকে জানানো হয়, একজন শিক্ষক পাহাড়ি সিংহটিকে ক্লাসরুমের ভেতরে দ্রুত দরজা বন্ধ করে দেন।  শেষ পর্যন্ত সিংহটিকে সেখানে থেকে উদ্ধার করা হয়েছে।  

স্থানীয় সংবাদমাধ্যম এবিসি৭নিউজ জানায়, চলতি সপ্তাহেই বিদ্যালয়টির অনেক শিক্ষার্থীর জন্য স্নাতক পাস করার কথা ছিল। তবে সিংহ পাওয়া যায় এই কার্যক্রম বাধাগ্রস্ত হয়।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, জুন ০২, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।