ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ২৭ নভেম্বর ২০২২, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয় পার্টি

নতুন সিইসিকে অভিনন্দন জানালো জাপা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
 নতুন সিইসিকে অভিনন্দন জানালো জাপা বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার

ঢাকা: নতুন প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদাকে অভিনন্দন জানিয়েছে জাতীয় পার্টি (জাপা)। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার দলের পক্ষ থেকে অভিনন্দন জানান।

সংবাদ সম্মেলনে রুহুল আমিন হাওলাদার নতুন সিইসিকে একজন সৎ ব্যক্তি হিসেবে উল্লেখ করে বলেন, তিনি একজন বীর মুক্তিযোদ্ধা। তাকে আমি ব্যক্তিগতভাবেও ভালো মানুষ হিসেবে জানি।

এক প্রশ্নের উত্তরে জাপা মহাসচিব বলেন, আমাদের প্রস্তাবিত নাম এখানে আসছে কি-না, তা দেখার বিষয় নয়। যাদের উপরে দায়িত্ব অর্পিত হয়েছে তারা যদি সুন্দর-সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারেন ও জনগণের আস্থা অর্জন করতে পারেন তাহলেই আমাদের প্রস্তাব সমাদৃত হবে।

নির্বাচন কমিশনার হিসেবে একজন নারীকে নিয়োগ দেওয়ায় স্বাগত জানিয়ে তিনি বলেন, এটি একটি ভালো দৃষ্টান্ত। রাষ্ট্রপতিকে আমরা এজন্য অভিনন্দন জানাই।

নতুন সিইসিকে স্বাগত জানিয়ে দলের কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, তাদের কাজের মাধ্যমে ভবিষ্যতই তাদের মূল্যায়ন করবে দেশবাসী।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাপা প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, উপদেষ্টা শামীম হায়দার পাটোয়ারী, কাজী মামুনুর রশীদ, ভাইস চেয়ারম্যান এমএ তালহা, বাহাউদ্দিন বাবুল, নুরুল ইসলাম নুরু, আমানত হোসেন আমানত, শফিকুল ইসলাম সেন্টু যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, জাপা নেতা গোলাম মোস্তফা, এমএ রাজ্জাক খান, ছাত্রসমাজের সভাপতি সৈয়দ ইফতেখার আহসান, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৭
এএটি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa