ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

কুষ্টিয়ায় মানহানি মামলায় মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
কুষ্টিয়ায় মানহানি মামলায় মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি

কুষ্টিয়া: কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর মাহবুবর রহমানের দায়ের করা ১শ কোটি টাকার মানহানি মামলা থেকে ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দিয়েছেন আদালত।

সোমবার (১৫ মার্চ) দুপুরে কুষ্টিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এ আদেশ দেন।

এসময় ডিবিসি নিউজের প্রধান সম্পাদক মঞ্জুরুল ইসলাম ও ছাত্রলীগ নেতা মিজানুর রহমান আদালতে উপস্থিত ছিলেন।

জানা যায়, ২০১৯ সালের ২৩শে সেপ্টেম্বর ডিবিসি নিউজের মানচিত্র অনুষ্ঠানে 'বিশ্ববিদ্যালয়গুলোতে অস্থিরতা' নিয়ে আলোচনায় কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা মোহাম্মদ মিজানুর রহমান লালন সাবেক প্রক্টর মাহবুবর রহমানের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্য, ছাত্র জীবনে শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত থাকাসহ বিভিন্ন অভিযোগ আনেন।

এর আগে মামলাটির চূড়ান্ত প্রতিবেদন দাখিলের পর গত ০১ মার্চ আদালত কর্তৃক চার্জ শুনানির ধার্যকৃত দিন ছিলো আজ। তবে এ মামলার অপর আসামি ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করে মামলা চলবে বলে আদালত জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বিবাদীপক্ষের কৌঁশুলি অ্যাডভোকেট হাসানুল আসকার হাসু বলেন, সোমবার মামলাটির চার্জ গঠনের ধার্য দিন ছিল। আদালত বিবাদী ও রাষ্ট্রপক্ষের কৌঁশুলিদের শুনানি শেষে মামলার বিবাদী সাংবাদিক মঞ্জুরুল ইসলামকে অব্যাহতি দেন এবং অপর আসামি ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের বিরুদ্ধে চার্জ গঠনের নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।