ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

‘পরীমনির পক্ষে জামিন আবেদন করা হবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
‘পরীমনির পক্ষে জামিন আবেদন করা হবে না’

ঢাকা: বনানী থানার মাদক মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে পরীমনিকে আদালতে আনা হয়েছে। এদিন দুপুর পৌনে ১২টার দিকে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

তাকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়েছে।  

গত ১৯ আগস্ট তৃতীয় দফায় চিত্রনায়িকা পরীমনির একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা।  

আবেদনে বলা হয়, আসামির কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাইয়ের স্বার্থে ও আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে পর্যাপ্ত সাক্ষ্যপ্রমাণ পাওয়া যাচ্ছে, এজন্য তাকে কারাগারে আটক রাখা প্রয়োজন।  

অপরদিকে আসামি পক্ষের আইনজীবী মজিবুর রহমান জানান, তারা আজ পরীমনির পক্ষে জামিন আবেদন করবেন না। তবে তাকে যেন আদালতে তোলা হয় এবং তার উপস্থিতিতে শুনানি হয় সে বিষয়ে একটি আবেদন করে শুনানি করবেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে এ বিষয়ে শুনানি হবে।  

গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চারদিন ও ১০ আগস্ট পরীমনির দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

** তৃতীয় দফা রিমান্ড শেষে আদালতে পরীমনি

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, আগস্ট ২১, ২০২১
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।