ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
ব্যাংকের বুথ ভেঙে টাকা লুট: ৪ ডাকাতের ৫ দিনের রিমান্ড

সিলেট: সিলেটের ওসমানীনগরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ব্যাংক) ২৪ লাখ ২৫ হাজার ৫শ’ টাকা লুটের ঘটনায় গ্রেফতার চার আসামির পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) তাদের সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

শুনানি শেষে আদালতের বিচারক তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বাংলানিউজকে রিমান্ডের তথ্য নিশ্চিত করে বলেন, মামলার তদন্ত কর্মকর্তা থানার উপ-পরিদর্শক (এসআই) মিল্টন দে আসামিদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তাদের নিয়ে সিলেটের পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করা হয়।

গত ১১ সেপ্টেম্বর ভোররাত ৩টার দিকে সিলেটের ওসমানীনগর উপজেলার শেরপুর পশ্চিম বাজারের ইউনুছ ম্যানশনের নিচতলায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) এটিএম বুথে ডাকাতির ঘটনা ঘটে। বুথ ভেঙে ২৪ লাখ ২৫ হাজার ৫০০ টাকা লুট করে নেয় ডাকাতরা। খবর পেয়ে পুলিশ ও ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া ওসমানীনগর থানা পুলিশ, সিআইডি, ডিবি পুলিশ, পিবিআইসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনায় রোববার ইউসিবিএল ব্যাংকের শেরপুর শাখা ব্যবস্থাপক সৈয়দ আশরাফুল আমিন বাদী হয়ে অজ্ঞাত চার দুস্কৃতিকারীকে আসামি করে মামলা (নং-১৬(০৯)২১) দায়ের করেন।

বুধবার (২২ সেপ্টেম্বর) ডিএমপির ডিবি উত্তর টিম এটিএম ব্যাংক লুটের ঘটনায় ঢাকার বিভিন্ন এলাকা থেকে শামীম আহমেদ, নুর মোহাম্মদ সেবুল ও আব্দুল হালিমকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১০ লাখ ৮ হাজার টাকা, দু’টি মোবাইল ফোন, একটি ছুরি, একটি প্লায়ার্স ও মাথায় ব্যবহারের তিনটি কাপড়ের টুকরো জব্দ করা হয়েছে।

সিলেট জেলা পুলিশ বৃহস্পতিবার তাদের নিয়ে সংবাদ সম্মেলন করে। এরপর আদালতে হাজির করে আসামিদের রিমান্ড আবেদন করে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa