ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

নিম্ন আদালত মনিটরিংয়ে হাইকোর্টের ৮ বিচারপতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
নিম্ন আদালত মনিটরিংয়ে হাইকোর্টের ৮ বিচারপতি

ঢাকা: আট বিভাগে অধস্তন আদালতের মনিটরিংয়ের জন্য হাইকোর্ট বিভাগের আটজন বিচারপতিকে দায়িত্ব দিয়েছেন প্রধান বিচারপতি। একইসঙ্গে সাচিবিক সহায়তার জন্য বিচার বিভাগীয় আট কমর্কর্তাকেও দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) এ বিষয়ে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. গোলাম রব্বানীর সই করা একটি বিজ্ঞপি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তির ভাষ্যমতে, বাংলাদেশের প্রধান বিচারপতি দেশের আটটি বিভাগের প্রত্যেক বিভাগের জন্য হাইকোর্ট বিভাগের একজন বিচারপতিকে মনোনয়ন দিয়ে আটটি ‘মনিটরিং কমিটি ফর সাবর্ডিনেট কোর্টস’ গঠন করেছেন।

ঢাকা বিভাগের দায়িত্বে বিচারপতি মোস্তফা জামান ইসলাম, খুলনা বিভাগে বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেন, বরিশাল বিভাগে বিচারপতি জাফর আহমেদ, চট্টগ্রাম বিভাগে বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লা, সিলেট বিভাগে বিচারপতি এস এম কুদ্দুস জামান, রংপুর বিভাগে বিচারপতি শাহেদ নূরউদ্দিন, ময়মনসিংহ বিভাগে বিচারপতি মো.জাকির হোসেন এবং রাজশাহী বিভাগে বিচারপতি মো. আখতারুজ্জামানকে দায়িত্ব দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি২৭, ২০২২
ইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa