ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

আইন ও আদালত

আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আদালতে সাক্ষ্য দিলেন পরীমনি পরীমনি। ফাইল ফটো

ঢাকা: মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় সাভারের বোট ক্লাবের পরিচালক নাসির উদ্দিন মাহমুদসহ তিন জনের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিলেন চিত্রনায়িকা পরীমনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত হোসেনের আদালতে সাক্ষ্য দেন তিনি।

তবে এদিন তার জবানবন্দি গ্রহণ শেষ না হওয়ায় আগামী ১১ জানুয়ারি অবশিষ্ট জবানবন্দি ও জেরার জন্য দিন ধার্য করেন আদালত।

নাসির অসুস্থ থাকায় এদিন তার পক্ষে সময় আবেদন করা হয়। মামলার অপর আসামি তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলম আদালতে হাজির ছিলেন।

এ তথ্য জানান পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী)।

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা, সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন। এরপর ১৮ মে একই আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর আদেশ দেন।  

২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওই দিনই নাসির উদ্দিনসহ পাঁচ জনকে উত্তরার একটি বাসা থেকে আটক করা হয়। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। এরপর দিনগত রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নাসিরসহ পাঁচ জনের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
কেআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa