ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

ছবি দিয়ে জিতে নিন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৪
ছবি দিয়ে জিতে নিন

বিশ্বজুড়ে ভালোবাসার পূজারীরা অপেক্ষা করছেন ভালোবাসা দিবসে প্রিয় মানুষটিকে আরও একবার মনের কথা জানাতে। এই চাওয়াকে সম্মান জানাতে পাঠক বন্ধুদের জন্য প্রতিবছরের মতো এবারও দেশের সবচেয়ে পাঠকপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজ আয়োজন করেছে মাই ভ্যালেন্টাইন শীর্ষক কাপল ফটো কনটেস্ট।



আপনার প্রিয় মুহূর্তের ছবি পাঠিয়ে জিতে নিন আকর্ষণীয় সব উপহার। এবার কিন্তু উপহারের তালিকা বেশ লম্বা।

নির্বাচিত ছবির জন্য বন্ধুরা পাবেন প্রিয়জনসহ বিনোদন কেন্দ্র নন্দনে প্রবেশ ও সব রাইড উপভোগের সুযোগ। এছাড়াও ভাগ্যবান বিজয়ী বন্ধুদের জন্য অপেক্ষা করছে ওমেন্স ওয়ার্ল্ডে পার্টি মেকআপ করে হোটেল ওয়েস্টিনে ভ্যালেন্টাইন স্পেশাল কাপল ডিনার। আর বাংলানিউজের বিশেষ উপহারে থাকছে একজন প্রফেশনাল ফটোগ্রাফারের কাছে ফটোসেশনের দারুণ সুযোগ।


বাংলানিউজ ফটো কনটেস্ট মাই ভ্যালেন্টাইন এর সঙ্গে এবার গিফট পার্টনার হিসেবে আরও যুক্ত হয়েছে চট্টগ্রামের পতেঙ্গায় অবস্থিত দেশের একমাত্র লাইভ বাটারফ্লাই পার্ক।


বিজয়ী তিন কাপল পাবেন ট্রান্সপোর্ট সুবিধাসহ ভ্যালেন্টাইন ডে-তে বাটারফ্লাই পার্কে এক রাত দুই দিন থাকা, খাওয়া ও ভ্রমণের মাধ্যমে বিশেষ এই দিনটিকে সারা জীবনের জন্য স্মরণীয় করে রাখার সুবর্ণ সুযোগ।

বন্ধুদের দেওয়া নির্বাচিত সেরা ছবিগুলো দিয়েই সাজানো হবে ভালোবাসা দিবসের বিশেষ সংখ্যা।

প্রিয়জনের সঙ্গে তোলা ছবি ১১ ফেব্রুয়ারির মধ্যে পাঠিয়ে দিন এই ঠিকানায়: [email protected]
https://www.facebook.com/bnlifestyle
 
ছবির সঙ্গে উল্লেখ করুন আপনার নাম, ফোন নম্বর, বয়স ও পেশা।
আপনাদের পাঠানো ছবি থেকে ফেব্রুয়ারির ১২ তারিখে ওমেন্স ওয়ার্ল্ডের কর্ণধার কনা আলম, নন্দন পার্কের হেড ‍অব অপারেশন স্কোয়ার্ডন লিডার নাজমুল হুদা (অব), বাটারফ্লাই পার্কের পক্ষ থেকে ডিএমডি ইরাদ আলী, প্রোজেক্ট ডিরেক্টর এ কে এম মহিউদ্দিন এবং বাংলানিউজের চিফ ‍‍অব ফটো করেসপডেন্ট নাজমুল হাসান বিজয়ীদের নির্বাচন করবেন।

মেইল ও সংবাদের মাধ্যমে বিজয়ীদের জানিয়ে দেওয়া হবে।

বিশেষ এই আয়োজনে বাংলানিউজের সঙ্গে রয়েছে বিউটি পার্টনার দেশের অন্যতম সৌন্দর্য সেবা দানকারী প্রতিষ্ঠান ওমেন্স ওর্য়াল্ড, হসপিটালিটি পার্টনার পাঁচ তারকা হোটেল দি ওয়েস্টিন ঢাকা, এমিউসমেন্ট পার্টনার নন্দন পার্ক, গিফট পার্টনার দেশের একমাত্র লাইভ বাটারফ্লাই পার্ক। মিডিয়া পার্টনার চ্যানেল নাইন, রেডিও পার্টনার এশিয়ান রেডিও ৯০.৮ এফএম ও কমিউনিকেশন পার্টনার ডোনা মিডিয়া।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।