ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

বাটার স্প্রিং-সামার কালেকশন

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, মার্চ ২, ২০১৪
বাটার স্প্রিং-সামার কালেকশন

সম্প্রতি বাটা বাংলাদেশ বসুন্ধরা শপিং মলের লেভেল-৭ -এ নতুন স্প্রিং-সামার কালেকশন উন্মোচন করে। নতুন এই কালেকশন উন্মোচন উপলক্ষে মনোজ্ঞ এক ফ্যাশন শো -এর আয়োজন করা হয়।



আমন্ত্রিত অতিথি এবং মিডিয়া ব্যক্তিত্বের উপস্থিতিতে বাটা সু কোম্পানি (বাংলাদেশ) লিমিটেড -এর ম্যানেজিং ডিরেক্টর, মিঃ কুমার নিতেশ নতুন এই কালেকশন উন্মোচন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাটা আই.পি.আই.বি.এস -এর, গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর, মিঃ রাজীব গোপালাকৃষ্ণান্, বাটা ইমারজিং মার্কেটস্ (পশ্চিম)-এর গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর, মিঃ এফ. গার্সিয়া এবং বাটা বাংলাদেশ -এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ফ্যাশন শো -তে নারী, পুরুষ ও বাচ্চাদের জন্য আনা বাটার এবারের স্প্রিং-সামার কালেকশন দেখানো হয়, যা যে কোনো পোশাকের সঙ্গেই মানানসই।

মনোজ্ঞ এই ফ্যাশন শো-তে দেশের সনামধন্য মডেলরা নতুন ডিজাইনের আর্কষর্ণীয় বাটার জুতো পরে অংশ নেয়।

ক্রেতাদের জন্য এবারের স্প্রিং-সামার কালেকশনের সাথে সাথে বাটার অন্যান্য ব্র্যান্ডের যেমন- এমবাসের্ড, মেরি ক্লেয়ার, বাটা কমফিট, উইনব্রেনার, পাওয়ার, নর্থ স্টার, বাবলগামারস্ প্রভৃতির পরিচয় করিয়ে দেয়। যা ক্রেতাদের সব সময়ের চাহিদা পূরণে সক্ষম হবে।  

ইভেন্টেটের পুরো আয়োজন করে স্টাইলওয়াচ। কো-অর্ডিনেট এবং কোরিওগ্রাফি করেছেন এ্যানি এইচ. ববি ও মুকুল। ক্যাটওয়াকে অংশ নেয়- ইমি, মিথিলা, রাইসা, শাওন খান, রিপন, নাহিদসহ আরো অনেকে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।