ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

লাইফস্টাইল

আবার নববধূ সাজে অপু বিশ্বাস!

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুন ৮, ২০২১
আবার নববধূ সাজে অপু বিশ্বাস! অপু বিশ্বাস ও ইমন

প্রকৃতিতে বইছে গরম হাওয়া। করোনাকালে সব কিছুর মতো বিয়ের সিজনও কিছুটা নিয়মের বাইরে চলে গেছে।

 

এরমধ্যেই অনেক পরিবারে চলছে বিয়ের আয়োজন। বড় কিছুর ইচ্ছা থাকা সত্ত্বেও স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে, ঘরোয়া আয়োজনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে হচ্ছে।  

তবে অনুষ্ঠানের আকার যেমনই হোক, বিয়ে মানেই আনন্দ আর খুশির উৎসব। বর-কনের সেই মহেন্দ্রক্ষণকে কানায় কানায় পূর্ণ করতে উত্তরার ১১ নং সেক্টরে খান টাওয়ারে 'রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মল' সেজেছে উৎসবের সাজে।  
তাদের এই আয়োজনের অংশ হিসেবে প্রথমে শাড়ি এবং পরে লেহেঙ্গার সঙ্গে বিয়ের গহনায় নিজেকে জড়িয়ে আবারও নববধূ সাজে হাজির জনপ্রিয় তারকা অপু বিশ্বাস।

রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, সবাই চায় বিয়ের শাড়ি বা লেহেঙ্গাটা হবে এক্সক্লুসিভ। এটি একটি স্বপ্ন। অতি দক্ষ একঝাঁক কারিগরের হাতে তৈরি রয়েল মালাবারের বিয়ের সব পোশাক ও বিয়ের গহনা ।  
পাঞ্জাবি, শাড়ি, লং কামিজ, থ্রি-পিস, ফ্রক, টপস, শার্ট, স্যুট, জুতা ছাড়াও বাচ্চাদের  জন্য হাউসটিতে রয়েছে চোখে পড়ার মতো এক্সক্লুসিভ সব কালেকশন।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জুন ০৮, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa