ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডা. মালেকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
ডা. মালেকের মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ডা. এস এ মালেকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

বুধবার (৭ ডিসেম্বর) এক শোকবার্তায় তিনি মরহুম এস এ মালেকের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ডা. এস এ মালেকের সাথে নিজের ঘনিষ্ঠ সম্পর্কের কথা উল্লেখ করে শোকবার্তায় পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বলেন, “১৯৮৭ সালে যুক্তরাষ্ট্রে আমরা বঙ্গবন্ধু পরিষদ গঠন করি এবং পরবর্তীতে আওয়ামী লীগের চ্যালেঞ্জের সময়ে ডা. এস এ মালেকের সাথে পরিচয় হয় এবং ১৯৯৬ সালে তিনি যখন বোস্টনে আসেন তখন তাঁর সাথে আমাদের সম্পর্ক বাড়ে। এরপর আমি যখন সৌদি আরবে ছিলাম তখন আমাদের আমন্ত্রণে তিনি সৌদিতে এসেছিলেন। ”

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ডা. এস এ মালেক অত্যন্ত সজ্জন, প্রতিশ্রুতিশীল ও সাহসী নেতা ছিলেন। তাঁর মৃত্যুতে বাংলাদেশ একজন দেশপ্রেমিক ও বলিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
টিআর/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।