ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেতে মিলল প্রবাসীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেতে মিলল প্রবাসীর মরদেহ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় নিখোঁজের ১৫ দিন পর আখক্ষেত থেকে ইয়াদ আলী (৪০) নামে এক বাহরাইন প্রবাসীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বুধবার বিকেলে সদর উপজেলার ৬২নং আড়িয়ার কেরু এন্ড কোং বাণিজ্যিক খামারের আখক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত ইয়াদ আলী একই উপজেলার চাঁদপুর গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে।  

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো বিকেলে স্থানীয় ৬২নং আড়িয়া কেরু এন্ড কোং বাণিজ্যিক খামারের ৩৫ একরের জি ব্লকের মাঠে ঘাস কাটতে যায় একদল কৃষক। হঠাৎ আখক্ষেতের ভিতর ইয়াদের অর্ধগলিত মরদেহ দেখে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, দীর্ঘদিন ধরে বাহরাইনে ছিলেন ইয়াদ আলী। বছর খানেক আগে বাড়িতে আসেন তিনি। গত ১৫ দিন আগে নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। তাকে খুঁজে না পেয়ে দর্শনা থানায় একটি সাধারণ ডায়েরী করে তার পরিবার।  

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা নাকি অন্যকিছু, প্রাথমিকভাবে কিছুই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই বিষয়টি পরিস্কার হবে।  

বাংলাদদেশ সময়: ২০৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
জেএ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।