ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শাবিপ্রবিতে রিমের সভাপতি শাহাদাত, সম্পাদক হৃদয়

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
শাবিপ্রবিতে রিমের সভাপতি শাহাদাত, সম্পাদক হৃদয় শাহাদাত আহমেদ শুভ ও হৃদয় মোদক

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম মিউজিক্যাল বিষয়ক সংগঠন রিম’র নতুন কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে পলিটিক্যাল স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহাদাত আহমেদ শুভকে সভাপতি এবং ও হৃদয় মোদককে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যার দিকে সংগঠনের পক্ষ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসাইন, সহ-সাধারণ সম্পাদক মো. ফাহিম ফয়সাল, ব্যান্ড লিডার মারভিন ঢালি রিকি, সহকারী ব্যান্ড লিডার রাফসান হাসান, সাংগঠনিক সম্পাদক মো. রাতুল হাসান রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, অর্থ সম্পাদক শাজ্জাদ হোসাইন লোশন, শাহাদ খান সৌমিক, এস কে ওয়ায়েস আহমেদ, সহ-অর্থ সম্পাদক  নুরুল হাসনাত জিলান, প্রচার সম্পাদক রাশেদ উল আলম, সাইয়িদ মাহমুদ তাহসিন নিয়ন, সহ-তথ্য ও প্রচার সম্পাদক মিথুন প্রাসাদি, তথ্য সম্পাদক সাবিত হোসেন, ওয়াসিফ আফ্রাইম রিফাত, মিউজিক স্কুল সমন্বয়ক ইশরাক উশ সাহিদ, তাহসিন আহমেদ তানিম, সিফাত আকাশ, সহ-মিউজিক স্কুল সমন্বয়ক রিয়াসার তাসিন চৌধুরী, গাজী ফাহমিদ, ব্যান্ড ম্যানেজার মো. তৌহিদ হক শাওন, নাজমুস সাকিব ফাহিম এবং সহকারী ব্যান্ড ম্যানেজার নাইমুল ইসলাম চঞ্চল।

প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী রোকন ও ইফতেখারের অকাল মৃত্যুতে তাদের স্মরণীয় করে রাখতে ১৯৯৭ সালে শাবিপ্রবি ক্যাম্পাসে যাত্রা শুরু করে রিম।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।