ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

সাভারের পথে পথে চেকপোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
সাভারের পথে পথে চেকপোস্ট সাভারের পথে পথে চেকপোস্ট

সাভার (ঢাকা): ১০ ডিসেম্বরকে সামনে রেখে রাজধানী ঢাকার প্রবেশমুখ সাভার ও আশুলিয়ার সড়ক-মহাসড়কের বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করছে পুলিশ।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ১০ টার দিকে সাভার হাইওয়ে থানার সামনে ও আশুলিয়া ট্রাফিক পুলিশ বক্সের সামনে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করতে দেখা গেছে।

এছাড়া সাভারের আমিনবাজার ও আশুলিয়ার নন্দন পার্কের সামনে চেকপোস্ট বসিয়েছে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ।

এদিকে নবীনগর-চন্দ্রা মহাসড়ক, ঢাকা-আরিচা মহাসড়ক ও বাইপাইল-আবদুল্লাহপুর সড়ক ঘুরে দেখা গেছে অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চাপ কম রয়েছে। যার ফলে সাধারণ যাত্রীরা পায়ে হেটে কেউবা রিকশায় করে গন্তব্যে যাচ্ছে।

এ ব্যপারে সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক বাংলানিউজকে বলেন, নিরাপত্তার বিষয়টি মাথায় রেখেই তল্লাশি করা হচ্ছে। আমরা দূর পাল্লার বাস, মাইক্রোবাস, মোটরসাইকেল ও প্রাইভেটকারসহ বিভিন্ন যানবাহনে তল্লাশি করি। আবার অনেক গাড়ির কাগজপত্র না থাকা, প্রাইভেটকারের চালকরা সিটবেল্ট না বাঁধাবসহ বিভিন্ন কারণে মামলা দেওয়া। আর এগুলো সম্পূর্ণ নিয়মিত কাজের অংশ হিসেবেই করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa