ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

রাজধানীর প্রবেশপথে পুলিশের অবস্থান

যাত্রী অভাবে বন্ধ গণপরিবহন, চলাচলে ভোগান্তি

জি এম মুজিবুর, সিনিয়র ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
যাত্রী অভাবে বন্ধ গণপরিবহন, চলাচলে ভোগান্তি ছবি: জি এম মুজিবুর

ঢাকা: যাত্রী অভাবে চলছে না রাজধানীর গণপরিবহন। ফলে ভোগান্তিতে পড়তে হচ্ছে চলাচলকারী মানুষজনকে।

অপরদিকে, ভোর থেকে রাজধানীর গাবতলী ব্রিজের উপরে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও আনসারদের সমন্বয় চেকপোস্ট চলছে। যেকোনো ধরনের নাশকতা এড়ানোর জন্য পুলিশের এই বাড়তি চেকপোস্ট বসানো হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে এমনই চিত্র দেখা গেছে রাজধানীর অন্যতম প্রবেশপথ গাবতলী এলাকায়।  এছাড়া, গাবতলী পর্বত সিনেমা হলের সামনে, গাবতলী বাস টার্মিনাল কল্যাণপুর এলাকাতে আওয়ামী লীগের নেতা কর্মীদের অবস্থান নিতে শুরু করেছে।

পাইকগাছা নড়াইল রোডের হানিফ পরিবহনের ম্যানেজার জাকির হোসেন মল্লিক বাংলানিউজকে বলেন, গাড়ি আমরা বন্ধ করিনি এমনিতে বন্ধ হয়ে গেছে। গতকাল রাত থেকে গাবতলী এলাকা ফাঁকা। কোনো গাড়ি নাই, যাত্রীও নাই। টিকিট বিক্রি ও বুকিং চলছে, তবে আশা করছি রাতে থেকে দূরপাল্লার গাড়ি চলবে।

সাভার হাইওয়ে থানা পুলিশের এসআই মোহাম্মদ সাইফুদ্দিন পরামানিক বাংলানিউজকে বলেন, জনগণের জান-মাল নিরাপত্তার জন্য আমরা পুলিশের পাশাপাশি সকাল আটটা থেকে ডিউটি পরিচালনা করে যাচ্ছি।

অফিসগামী মো. সাখাওয়াত হোসেন বাংলানিউজকে বলেন, আমার বাসা সাভার, অফিস কল্যাণপুর। সাভার থেকে লেগুনায় হেমায়েতপুর পর্যন্ত আসছি। তারপর ইজিবাইকে আমিনবাজার, সেখান থেকে পায়ে হেটে অফিসে যাচ্ছি। গাড়ি না থাকার কারণে আমাদের নানা ধরণের ভোগান্তির শিকার হতে হচ্ছে।

মো. মনির নামে এক ব্যক্তি বাংলানিউজকে বলেন, বোনকে আনতে গতকাল সাভারে বোনের বাসায় গিয়েছিলাম। সকালে বাসা থেকে বের হয়ে দেখি কোনো গাড়ি নাই। ছয় মাসের ভাগিনাকে কোলে নিয়ে আমিন বাজার থেকে হেটে শ্যামলী যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১০২৭, ডিসেম্বর ১০, ২০২২
জিএমএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa