ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুরে হোটেলে মিলল হকারের লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
কমলাপুরে হোটেলে মিলল হকারের লাশ প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কমলাপুরে একটি আবাসিক হোটেল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে মতিঝিল থানা পুলিশ।  

তার নাম সিদ্দিকুর রহমান (৫০)।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার কলচমা গ্রামের মৃত শফিউল্লাহর ছেলে তিনি।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাত সাড়ে ১২টার দিকে কমলাপুরে ইনসাব নামে এক হোটেল থেকে সিদ্দিকুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, হোটেলের চারতলার ২২৬ নম্বর কক্ষে দীর্ঘ পাঁচ থেকে ছয় মাস যাবত অনিয়মিতভাবে থাকতেন সিদ্দিকুর রহমান। ৭ ডিসেম্বরে সবশেষ হোটেলটিতে উঠেন তিনি। সিসিটির ফুটেজে এমনটি দেখা গেছে। এরপর এই কয়দিন তাকে আর রুম থেকে বের হতে দেখা যায়নি। শুক্রবার রাতে যখন ভাড়ার জন্য হোটেল বয় তার দরজায় কড়া নাড়ে তখন কোন সাড়াশব্দ পায়নি সে। এতে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা থানায় খবর দেয়। পরবর্তীতে সেখানে গিয়ে রুমটির দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, বিছানার মৃত অবস্থায় পড়ে আছেন তিনি। ধারণা করা হচ্ছে, অসুস্থ হয়ে মারা গেছেন তিনি। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মৃত সিদ্দিকুরের ভাগিনা ফয়েজ উল্লাহ বলেন,  স্ত্রী-সন্তানসহ পরিবার গ্রামে থাকলেও মামা (সিদ্দিকুর রহমান) একাই ঢাকা থাকতেন। কমলাপুর এলাকায় হেডফোনসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র হকারি করতেন। বিভিন্ন হোটেলে এবং রাস্তাঘাটেই থাকতেন। পরিবারের সঙ্গে তার তেমন যোগাযোগ ছিল না। দীর্ঘ ১০-১২ বছর যাবত বাড়িতেও যেতেন না তিনি। গতকাল পুলিশের মাধ্যমে খবর পেয়ে হোটেলে গিয়ে মামার মরদেহ দেখতে পাই।  

অসুস্থতার কারণেই সিদ্দিকুর রহমানের মৃত্যু হয়েছে বলে ধারণা ভাগিনা ফয়েজ উল্লাহর।  

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এজেডএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।