ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

সাভারে মোড়ে মোড়ে পুলিশ, সড়কে নেই গণপরিবহন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
সাভারে মোড়ে মোড়ে পুলিশ, সড়কে নেই গণপরিবহন

সাভার (ঢাকা): রাজধানী ও সাভারে দুই সমাবেশ ঘিরে সাভারে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষে থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তার ব্যবস্থা। এর অংশ হিসেবে সড়ক-মহাসড়কের মোড়ে মোড়ে বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিতি রয়েছে।

তবে এসব সড়কে নেই গণপরিবহন।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টার দিকে সাভারের তিনটি গুরুত্বপূর্ণ সড়কে গণপরিবহনসহ দূরপাল্লার পরিবহন চলছে দেখা যায়নি। শুধু রিকশা, মোটরসাইকেল ও ব্যক্তিগত পরিবহন চলতে দেখা গেছে।

ঢাকা-আরিচা মহাসড়ক, নবীনগর-চন্দ্রা মহাসড়ক ও টঙ্গী-আশুলিয়া ইপিজেড সড়কে দেখা গেছে বিভিন্ন চেকপোস্ট পয়েন্ট। এছাড়া বাইপাইল ত্রিমোড়, নবীনগর, নরসিংহপুর, সরকার মার্কেট, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সামনে পুলিশ সদস্যরা রয়েছেন।

সড়কের পরিস্থিতি নিয়ে সাভার হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক বলেন, আমাদের চেকপোস্টের কার্যক্রম আজও রয়েছে। সকাল থেকে সড়কে তেমন গণপরিবহন নেই৷ খুব অল্প সংখ্যক গাড়ি রাস্তায় চলছে। কোনো অপ্রিতিকর ঘটনা এড়াতে আমরা সড়কে আছি।

সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম বলেন, সাভারের আশুলিয়ায় অতিরিক্ত পাঁচ শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। আজ রেডিও কলোনিতে আওয়ামী লীগের সমাবেশ সেখানে বাড়তি নিরাপত্তার জন্য আছে পুলিশ। মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে নজরদারি বাড়ানো হয়েছে। আওয়ামী লীগের সম্মেলন ও ১৬ ডিসেম্বরকে ঘিরে জঙ্গি তৎপরতার আশঙ্কায় আমাদের এই কার্যক্রম চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২

এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa