ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের ভিডিও ধারণ করে স্বামীকে ব্ল্যাকমেইল, অভিযুক্ত গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
ধর্ষণের ভিডিও ধারণ করে স্বামীকে ব্ল্যাকমেইল, অভিযুক্ত গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের ভিডিও ধারণ করে প্রবাসী স্বামীর নিকট প্রেরণ করে ব্ল্যাকমেইল করার অপরাধে দায়ের করা মামলায় নাসির (৩৫) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ ডিসেম্বর) তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

রোববার (১১ ডিসেম্বর) রাতে মামলা করা হলে উপজেলার ব্রাহ্মন্দী কান্দাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃত নাসির (৩৫) ওই গ্রামের রেজেকের ছেলে এবং পেশায় সে একজন রাজমিস্ত্রি।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আড়াইহাজার পৌরসভার নোয়াপাড়া গ্রামের প্রবাসীর স্ত্রীর (২৮) একটি এন্ড্রয়েড মোবাইল ফোন কিনে নেয় অভিযুক্ত নাসির। পরে ওই মোবাইলে থাকা কিছু ব্যক্তিগত ছবি নাসির সংরক্ষণ করে তা দিয়ে ব্ল্যাকমেইল করে ওই গৃহবধূর সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য কূ-প্রস্তাব দেয়। গৃহবধূ তাতে রাজী না হলে ২৪ অক্টোবর রাত ৩টার সময় গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হলে সেই সুযোগে নাসির তার ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। গৃহবধূ ঘরে প্রবেশ করা মাত্র নাসির তাকে মুখ চেপে ধরে জোপূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিওতে ধারণ করে তার স্বামীর নিকট প্রেরণ করে। এ বিষয়ে ভুক্তভোগী নারী নিজে বাদী হয়ে রোববার রাতে থানায় একটি অভিযোগ দায়ের করলে ওই রাতেই পুলিশ মামলাটি রেকর্ড করে অভিযুক্ত নাসিরকে গ্রেফতার করে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, অভিযুক্তকে গ্রেফতারের পর সোমবার নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। সেই সঙ্গে ভুক্তভোগী নারীর শারীরিক পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।