ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোর গ্যাংয়ের হামলায় ৩ কলেজ শিক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
কিশোর গ্যাংয়ের হামলায় ৩ কলেজ শিক্ষার্থী আহত

লক্ষ্মীপুর: কলেজ ছুটি শেষে বাড়ি ফেরার পথে তিন কলেজ শিক্ষার্থীকে ইট ও লাঠিসোঁটা দিয়ে বেদম পিটিয়েছে 'কিশোর গ্যাং' গ্রুপের সদস্যরা। সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাঞ্ছানগর এলাকার পাটোয়ারী বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।

 

আহত শিক্ষার্থীরা হলেন, লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জিন্নাত হাসান অমি, আরাফাত হোসেন ও সাইফুল ইসলাম।  

হামলাকারীরা হলেন পৌরসভার বাঞ্ছানগর এলাকার কিশোর গ্যাং নেতা রনি ও তার অনুসারীরা।

ভূক্তভোগী শিক্ষার্থীরা জানায়, কলেজ ছুটি শেষে তারা তিনজন একসঙ্গে পায়ে হেঁটে শহরের উত্তর তেহমুনী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলো। দুপুর ১টার দিকে বাঞ্ছানগর মেহের খাঁ রোডের তিন রাস্তার মুখে পৌঁছলে কিশোর গ্যাং নেতা রনি তাদের পরিচয় জানতে চান। তিন শিক্ষার্থীর মধ্যে অমির পরিচয় নিশ্চিত হয়ে কিশোর গ্যাং সদস্যরা তাদের তিন জনের উপর হামলা করে। হামলায় শিক্ষার্থীরা হাতে-পায়ে ও শরীরের বিভিন্ন স্থান আঘাতপ্রাপ্ত হয়। এসময় তাদের পরনের কাপড় চোপড়ও ছিঁড়ে ফেলে তারা।  

শিক্ষার্থী অমির বাবা মো. জাকির হোসেন জানান, অন্যায়ভাবে আমার ছেলে ও তার দুই বন্ধুকে মারধর করছে বখাটেরা। আমি এ ঘটনায় আইনের আশ্রয় নেব।  

পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. সুমন জানান, কলেজ শিক্ষার্থীদের উপর কিশোর গ্যাং সদস্যের হামলা দুঃখজনক ঘটনা। দীর্ঘদিন ধরে চিহ্নিত কিশোর গ্যাংয়ের সদস্যরা স্কুল-কলেজের শিক্ষার্থীদের উত্ত্যক্ত করে আসছে। তাদের বিরুদ্ধে প্রশাসন যাতে ব্যবস্থা নেয়।  

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন জানান, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।