ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুন্দরবন থেকে ১৩ নৌকাসহ ২২ জেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
সুন্দরবন থেকে ১৩ নৌকাসহ ২২ জেলে আটক

সাতক্ষীরা: অবৈধভাবে সুন্দরবনে ঢুকে মাছ ও কাঁকড়া শিকার করার অভিযোগে ১৩টি নৌকাসহ ২২ জন জেলেকে আটক করেছেন বনবিভাগের সদস্যরা।

রোববার (১১ ডিসেম্বর) সকাল থেকে সোমবার দুপুর পর্যন্ত সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মাইটের খাল, তালপট্টি, পাগড়াতলীর চর এবং আঠারবেঁকী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক জেলেরা হলেন- সাতক্ষীরার শ্যামনগর থানার টেংরাখালীর আব্দুস সাত্তার, আবু মহসীন, শহিদুল ইসলাম, আব্দুল মজিদ, ইদ্রিস আলী, খুলনার রূপসা থানার লিপন হাওলাদার, মামুন হোসেন, খায়রুল আলম, বাগেরহাটের মোংলা থানার মুজাহিদ শেখ, খুলনার কয়রা থানার সাদ্দাফী হোসেন, বাগেরহাটের ফকিরহাটের ভাঙনপড়ার অলি হাওলাদার, রামপালের মাসুদ শেখ, সাইফুল হোসেন, রফিকুল ইসলাম, রেজাউল ইসলাম, রিপন শেখ, নাজিম
শেখ, রামপাল থানার কবির খান, শুকুর আলী, মোজাম হোসেন, ইমনার খাঁ, গোলাম রসুল ও আব্দুল্লাহ।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালীনি স্টেশন অফিসার নুর আলম জানান, অবৈধভাবে সুন্দরবনে প্রবেশ করায় এ ২২ জেলেকে আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত ১৩টি নৌকা ও চরপাটা জালসহ মাছ শিকারের কাজে ব্যবহৃত মালপত্র জব্দ করা হয়। এর মধ্যে আট জেলেকে বন আইনের সিআরপি মামলায় অর্থদণ্ড দেওয়া হয়েছে। বাকিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।