ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
মাদারীপুরে জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

মাদারীপুর: মাদারীপুরে জমির সীমানা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকিনওহাটা গ্রামের ৭ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

 

আহতদের মধ্যে সিকিনওহাটা গ্রামের হাবিব ফকিরের ছেলে রবিউল ফকির (৩৭), আব্দুল লতিফ ফকিরের ছেলে হোসেন ফকির (৩৫), শাজাহান শিকদারের ছেলে সাইফুল শিকদার (৩৮) ও করিম শিকদারের ছেলে বাদলকে (৪০) হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, জমির সীমানা নিয়ে সোমবার দুপুরে সাইফুল শিকদার ও রবিউল ফকিরের মধ্যে হাতাহাতি হলে স্থানীয়ভাবে মিটমাট করা হয়। মঙ্গলবার সকালে জমিতে কাজ করতে গেলে রবিউল ও সাইফুলের মধ্যে ফের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তারা দু’জন লোকজন নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে আহত হন কমপক্ষে ১০ জন।

আহতদের মধ্যে চারজনকে প্রথমে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বাদল এবং সাইফুল শিকদারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।