ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
চুয়াডাঙ্গায় বিজিবির সোর্সকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে তারিক হোসেন (৪০) নামে বিজিবির এক সোর্সকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তারিক হোসেন জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের রবগুল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সোমবার (১২ ডিসেম্বর) রাত ১টার দিকে জীবননগর উপজেলার গয়েশপুর সীমান্তের ৬৮ নম্বর মেইন পিলারের কাছে কয়েকজন মাদককারবারী দাঁড়িয়ে ছিল। তারা ভারত থেকে ফেনসিডিল আনার জন্য সেখানে অবস্থান নিয়েছিল। এ সময় তারা সেখানে তারিক হোসেনকে দেখতে পেয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যান।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, তারিক বিজিবির সোর্স হিসেবে কাজ করতো বলে জানিয়েছেন স্থানীয়রা। তার মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। হত্যাকাণ্ডের ঘটনায় তদন্ত শুরু হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্তে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।