ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রী নিখোঁজ, জিডি করতে গিয়ে মরদেহ পেলেন স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
স্ত্রী নিখোঁজ, জিডি করতে গিয়ে মরদেহ পেলেন স্বামী

চাঁদপুর: সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের দোকানঘর পশ্চিম রামদাসদী গ্রামের বাসিন্দা কালু বেপারী স্ত্রী নিখোঁজ হয়েছিলেন। তিনি এ ঘটনায় সাধারণ ডায়রি (জিডি) করতে যান সদর মডেল থানায়।

সেখানে গিয়ে স্ত্রী তৈয়মুন্নেছার (৬০) মরদেহ পেয়েছেন তিনি।

জানা গেছে, শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কালু বেপারী থানায় যান। সেখানে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে তিনি তার স্ত্রীর বর্ণনা দেন। পরে জানতে পারেন এমন একজন নারীর মরদেহ থানায় রয়েছে। পরে মরদেহ দেখে সেটিকে নিজের স্ত্রী বলে শনাক্ত করেন কালু।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কবির বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন থেকে স্থানীয়দের মাধ্যমে অজ্ঞাত নারীর মরদেহ পড়ে আছে বলে জানতে পারেন তিনি। পরে দনপর্দি গ্রামের ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে তার ফোর্স।

কালু বেপারী জানান, তার স্ত্রীর মানসিক রোগ ছিল। পাশাপাশি তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন। অনেক সময় তিনি কাউকে কিছু না জানিয়ে ভিক্ষা করতে বেরিয়ে যেতেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) দুপুরের দিকে তৈয়মুন্নেছা কাউকে না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। রাতে ফিরে না আসায় তাকে বিভিন্ন স্থানে খোঁজা হয়। না পেয়ে শুক্রবার কালু জিডি করতে যান। পরে সেখানে স্ত্রীর মরদেহ পান তিনি।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বাংলানিউজকে বলেন, নিহত নারীর পরিবারের কোনো অভিযোগ নেই। তারা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করায় আইন প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।