ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সন্তানকে নিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে মায়ের ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
সন্তানকে নিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে মায়ের ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর ডেমরায় পশ্চিম সানারপাড় এলাকায় দাম্পত্য কলহর জেরে দুই বছরের শিশু সন্তান সাদমান হোসেনকে কোলে নিয়ে তার মা হালিমা (২৪) ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে। পুলিশ বলছে ঘটনাস্থলে তার মা মারা গেলেও শিশু সন্তানকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) সকালের দিকে ডেমরা পশ্চিম সানারপাড় তাজুল ইসলামের বাড়ির পাঁচতলা ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার এ  ঘটনাটি ঘটে।

ডেমরা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, ওই বাসায় পাঁচতলায় তারা ভাড়া থাকে। প্রাথমিকভাবে জানা গেছে দাম্পত্য কলয়ের জেরে মা হালিমা তার দুই বছরের শিশু সন্তান সাদমান কে নিয়ে ছাদ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করে। এতে ঘটনাস্তরে হালিমা মারা গেলেও শিশুটিকে আহত অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থাও গুরুতর।

নিহত হালিমার স্বামীর নাম শাহিনুর রহমান তিনি সোনারগাঁও একটি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক হিসেবে কর্মরত আছে। ডেমরা থানা পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছেন বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

এ দিকে নিহত নারীর ভাতিজা আলী হোসেন জানান, ওই বাড়ির পাঁচ তলায় দুই ভাই তাদের পরিবার নিয়ে এক সাথে ভাড়া থাকে। তাদের মধ্যে কি নিয়ে দ্বন্দ্ব ছিল বিস্তারিত কিছু জানাতে পারেনি তিনি।

ঢাকা মেডিকেল সূত্র জানান, ডেমরার ঘটনায় দুই বছরের শিশু সন্তানকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। তার মাথায় আঘাত ছিল। পরে তার স্বজনরা উন্নত চিকিৎসার জন্য অন্য হাসপাতালে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।