ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
দামুড়হুদায় গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় কিশোর নিহত

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় রিয়াদ হোসেন (১৫) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে।  

বুধবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার কার্পাসডাঙ্গা নতুন পাড়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদ কার্পাসডাঙ্গার আরামডাঙ্গা গ্রামের ইউনুস বিশ্বাসের ছেলে। এ দুর্ঘটনায় কোমরপুর গ্রামের মিথুন আলীর ছেলে শামিম (১৫) গুরুতর আহত হয়েছে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, রিয়াদের বাবা রেন্ট-এ কার ব্যবসায়ী। ছেলে রিয়াদ ও মিথুন বুধবার সকালে প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়। কারটি চালাচ্ছিল রিয়াদ। কার্পাসডাঙ্গা গ্রামের নতুনপাড়া মোড়ে পৌঁছালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দেয়। এতে কারটি ভেঙ্গে চুর্ণবিচুর্ণ হয়ে যায়। ঘটনাস্থলে মারা যায় রিয়াদ। আহত শামিমকে চিকিৎসার জন্য চিৎলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।   

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, কোনো অভিযোগ না থাকায় নিয়মতান্ত্রিক পদ্ধতিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।