ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সীমানা নিয়ে বিরোধ, প্রতিবেশীর হামলায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
সীমানা নিয়ে বিরোধ, প্রতিবেশীর হামলায় নিহত ১

নরসিংদী: মাধবদী উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিবেশীদের হামলার শিকার হন মনির হোসেন (৫০) নামে এক স্থানীয়। এ ঘটনায় তার মৃত্যু হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে মাধবদী থানার নুরালাপুর ইউনিয়নের নওয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মনির হোসেন নোয়াপাড়া এলাকার সিরাজ মোল্লার ছেলে।

স্থানীয়রা জানায়, নওয়াপাড়ার বাসিন্দা সেলিম তার বাড়ির অঙিনায় মোটরসাইকেল রাখেন। প্রতিবেশী মনির হোসেনের জমির একটি সীমানা পিলার তার বাড়ির আঙিনার ওপরে থাকায় মোটরসাইকেল নিয়ে বের হতে প্রতিনিয়ত সমস্যায় ভুগতেন সেলিম। বিষয়টি নিয়ে সকালে মনিরের সঙ্গে কথা বলতে গিয়ে তর্কে জড়িয়ে পড়েন সেলিম।

এক পর্যায়ে দুইজনের মধ্যে হাতাহাতি হয়। এ সময় অজ্ঞান হয়ে যান মনির। মাটিতে পড়ে গেলে পরিবারের লোকজন তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানকার দায়িত্বরত চিকিৎসক বিপাশা মাসুক পরীক্ষার করে মনিরকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষ আইরি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।