ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
ফতুল্লায় স্কুলছাত্রী অপহরণের ঘটনায় যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার পাগলা থেকে পঞ্চম শ্রেণির ছাত্রীকে (১২) অপহরণের ঘটনায় শরিফ (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার পাগলা মুসলিমপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে অপহৃত ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও পাঁচ থেকে ছয়জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় অপহরণ মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন- পাগলা মুসলিমপাড়ার মহিউদ্দিনের ছেলে আসিফ (২০), মেয়ে নুপুর (২৩) ও শরিফ (২৪)।

মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লা উপজেলার একটি স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ালেখা করতো ওই ছাত্রী। স্কুলে যাতায়াতের পথে প্রতিদিন তাকে বিরক্ত করতো বখাটে আসিফ। গত ১৭ ডিসেম্বর বিকেল ৫টার দিকে ওই স্কুলছাত্রী বাসার সামনের একটি লাইব্রেরিতে খাতা-কলম  কিনতে গেলে অভিযুক্ত আসামিরা একটি অজ্ঞাত সিএনজিচালিত অটোরিকশায় তাকে জোরপূর্বক তুলে নিয়ে যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন বাংলানিউজকে জানান, স্কুলছাত্রী অপহরণের ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। দুপুরে গোপন খবরের ভিত্তিতে পাগলা মুসলিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে মামলার আসামি শরিফকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারসহ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।