ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের অমল কান্তি দাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের অমল কান্তি দাশ

বান্দরবান: ষষ্ঠ বারের মতো সেরা করদাতার সম্মাননা পেলেন বান্দরবানের বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক অমল কান্তি দাশ।

বুধবার (২৮ ডিসেম্বর) তার হাতে সেরা করদাতার সম্মাননা ও ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী।

২০২১-২০২২ কর বছরে চট্টগ্রাম বিভাগে সেরা করদাতাদের সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করা হয়। চট্টগ্রামের আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে এর আয়োজন করে আয়কর বিভাগ।

এ সময় চট্টগ্রাম বিভাগের নির্বাচিত ৪২ জন সেরা করদাতাদের সম্মাননা ও ক্রেস্ট দেওয়া হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগের সেরা করদাতা হিসেবে নির্বাচিত বান্দরবান জেলার বাসিন্দা অমল কান্তি দাশ, মোহাম্মদ ইসলাম কোম্পানী এবং আব্দুর শুক্কুরের হাতে সেরা করদাতার সম্মাননা ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

চট্টগ্রাম কর আপিল অঞ্চলের কর কমিশনার সফিনা জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস, এক্সাইজ অ্যান্ড ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক মো. মাহবুবুজ্জামান, কর আপিলাত  ট্রাইব্যুনালের সদস্য মকবুল হোসেন পাইক, চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুব আলমসহ প্রমুখ।

এদিকে ষষ্ঠ বারের মতো চট্টগ্রাম বিভাগের বান্দরবান জেলা থেকে সেরা করদাতার সম্মাননা পাওয়ায় বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজসেবক অমল কান্তি দাশকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে।

প্রসঙ্গত, অমল কান্তি দাশ বান্দরবানের একজন সুপরিচিত ব্যবসায়ী, ঠিকাদার, রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারী এবং পৌর আওয়ামী লীগের সভাপতি। সমাজ উন্নয়ন, মানুষের কল্যাণ ও শিক্ষা বিস্তারে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। ইতোপূর্বে তিনি আয়কর বিভাগ থেকে ছয় বার সেরা করদাতার সম্মাননা অর্জন করেছেন।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।