ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ৩২ ইভেন্টে শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
চাঁদপুরে ৩২ ইভেন্টে শেখ কামাল অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

চাঁদপুর: চাঁদপুরে জেলা পর্যায়ে ৩২টি ইভেন্ট নিয়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

রোববার (২২ জানুয়ারি) বেলা ১১টার দিকে চাঁদপুর সম্মেলন কক্ষে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, আমরা এর আগেও বিভিন্ন প্রতিযোগিতা বা টুর্নামেন্টে দেখেছি চাঁদপুর জেলা ভালো করেছে। এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। আর এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে সবার সহযোগিতা দরকার আছে। আমরা চাই শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিক্স প্রতিযোগিতার বিভাগীয় ও জাতীয় পর্যায়ে একটি ভালো স্থানে থাকুক। তাই উপজেলা ও জেলা পর্যায়ের খেলাগুলো যেন ভালো হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

৩২ ইভেন্টের প্রতিযোগিতাগুলো যেন সুন্দরভাবে শেষ করা যায় এসব বিষয়ে সভায় গুরুত্বপূর্ণ আলোচনা হয়। আগামী ১ থেকে ৫ ফেব্রুয়ারির মধ্যে জেলা পর্যায়ে প্রতিযোগিতা শুরু হওয়ার কথা রয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ। সভায় জেলা ক্রীড়া সংস্থাসহ সংশ্লিষ্ট সব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।