ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিএনজিতে করে ছিনতাই, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
সিএনজিতে করে ছিনতাই, গ্রেফতার ২

ঢাকা: সিএনজিচালিত অটোরিকশায় করে ছিনতাইয়ের দায়ে একটি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গেন্ডারিয়া থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. শামীম ও মো. শরীফ।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের একটি মোবাইল ফোন ও ছিনতাইয়ে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়।

গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সাঈদ আল মামুন জানান, একজন নারী গার্মেন্টস শ্রমিক গার্মেন্টসে কাজ শেষে তার দুলাভাইয়ের সঙ্গে রিকশাযোগে বাসায় ফিরছিলেন। রিকশাটি গেন্ডারিয়ার দয়াগঞ্জ নূর মসজিদের সামনে এসে পৌঁছালে দুই ছিনতাইকারী সিনএনজি নিয়ে তাদের রিকশা থামায়।

কিছু বুঝে উঠার আগেই রিকশায় থাকা যাত্রীদের ভয় দেখিয়ে ভ্যানিটি ব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর ছিনতাইকারীরা সিএনজি চালিয়ে দয়াগঞ্জের দিকে পালাতে থাকে।

ভুক্তভোগীদের চিৎকারে তাৎক্ষণিকভাবে টহলরত গেন্ডারিয়া থানা পুলিশের একটি টিম ধাওয়া করে সিএনজিসহ দুই ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করে।

এ ঘটনায় গেন্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২৫, ২০২৩
পিএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।