ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় পুলিশের ৮৮৫ প্রশিক্ষণার্থীর সমাপনী কুচকাওয়াজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
খুলনায় পুলিশের ৮৮৫ প্রশিক্ষণার্থীর সমাপনী কুচকাওয়াজ

খুলনা: বাংলাদেশ পুলিশের ৫৫তম ট্রেইনি রিক্রুট কনস্টেবল ব্যাচের ৮৮৫ প্রশিক্ষণার্থীর প্রশিক্ষণ সমাপনী ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে খুলনা পুলিশ ট্রেনিং সেন্টার প্যারেড গ্রাউন্ডে এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের এন্টি-টেররিজম ইউনিটের অ্যাডিশনাল আইজি এস এম রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনোজ্ঞ কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন। পরে তিনি কৃতি প্রশিক্ষণার্থীদের মধ্যে ট্রফি বিতরণ করেন।

ব্যাচের সব বিষয়ে চৌকস টিআরসি মো. আবু হাসান নূর, একাডেমিক বিষয়ে শ্রেষ্ঠ টিআরসি আল-আমিন সরকার এবং মাঠ বিষয়ে শ্রেষ্ঠ টিআরসি নির্বাচিত হন ফয়সাল মিয়া।

রিক্রুট কনস্টেবলদের উদ্দেশ্যে তার ভাষণে অ্যাডিশনাল আইজি মহান মুক্তিযুদ্ধে পুলিশের বীরত্বগাথা এবং দেশের বিভিন্ন ক্রান্তিকালে পুলিশের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন। বঙ্গবন্ধুর বাংলাদেশে পুলিশ আছে জনতার পাশে এই স্লোগান অন্তরে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে তিনি প্রশিক্ষণার্থীদের সর্বোচ্চ দক্ষতা ও পেশাদরিত্বের সঙ্গে দায়িত্ব পালন করার উদাত্ত আহ্বান জানান। ইতিহাসের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিনেও দেশের যেকোনো ক্রান্তিকালে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাওয়ার প্রতিজ্ঞা নিতে নতুন রিক্রুটদের নির্দেশনা দেন তিনি।

সমাপনী ও কুচকাওয়াজ অনুষ্ঠানে সামরিক ও বেসামরিক বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, প্রশিক্ষণার্থীদের অভিভাবক ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এমআরএম/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।