ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে অ্যাম্বুলেন্স চাপায় প্রাণ গেল রিকশাচালকের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
সাভারে অ্যাম্বুলেন্স চাপায় প্রাণ গেল রিকশাচালকের 

সাভার, (ঢাকা): সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অ্যাম্বুলেন্স ও ব্যাটারিচালিত অটোরিকশার মধ্যে সংঘর্ষে রিকশাচালকের মৃত্যু হয়েছে।  

এ ঘটনায় রিকশার যাত্রী দুই শিশু ও নারীসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হয়েছে।

তাদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত ৮টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাংলাদেশ লোক প্রশাসন কেন্দ্রের (বিপিএটিসি) সামনের এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহত ব্যক্তি দুর্ঘটনাকবলিত রিকশারচালক। আর আহতরা হলেন- দুই শিশু ও তাদের বাবা-মা।

প্রত্যক্ষদর্শী কামরুল হাসান বলেন, রাতে দুইটা বাচ্চাসহ একই পরিবারের চারজনকে নিয়ে একটি ব্যাটারিচালিত রিকশা বিপিএটিসির সামনে ইউটার্ন নিতে যাচ্ছিল। এ সময় সড়ক পার হতে গেলে ঢাকামুখী একটি দ্রুতগতির অ্যাম্বুলেন্স রিকশাটিকে সজোরে ধাক্কা দেয়। এতে অ্যাম্বুলেন্সের নিচে চাপা পড়ে রিকশাচালকের মৃত্যু হয়। রিকশার যাত্রী আরেক নারীর দুই পায়ের ওপর দিয়ে চালিয়ে অ্যাম্বুলেন্সটি দ্রুতগতিতে চলে যায়। অ্যাম্বুলেন্সটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছিল। পরে আহতদের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করি। আরেক নারীর অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক। আহতদের স্বজনদের খবর পাঠিয়েছি।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, ইউটার্ন নিতে গিয়ে একটি অটোরিকশার সঙ্গে অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই রিকশাচালকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও চারজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অ্যাম্বুলেন্সটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কিনা সেটা নিশ্চিত না। আমরা অ্যাম্বুলেন্সটি শনাক্তের চেষ্টা করছি।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসএফ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।