ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফোসা’র পিঠা উৎসব

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
ফোসা’র পিঠা উৎসব

ঢাকা: পররাষ্ট্র মন্ত্রণালয়ের কল্যাণমূলক সংগঠন ফরেন অফিস স্পাউসেস অ্যাসোসিয়েশনের (ফোসা) উদ্যোগে পিঠা উৎসব হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি)  রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের পররাষ্ট্র ভবন চত্বরে আয়োজিত এ পিঠা উৎসবের উদ্বোধন করেন ফোসা’র প্রধান পৃষ্ঠপোষক ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিণী সেলিনা মোমেন।

পিঠা উৎসবে ফোসা’র পৃষ্ঠপোষক মিস আয়েশা আখতার (ডালিয়া), ফোসা’র সভাপতি ফাহমিদা জেবিন সোমা, ঢাকাস্থ বিদেশি মিশনগুলোর কূটনীতিক ও বিশিষ্ট ব্যক্তিদের সহধর্মিণী,  ফোসা’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও ফোসা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময়ে ফোসা’র ফান্ড রাইজিং কার্যক্রমের অংশ হিসেবে আমন্ত্রিত অতিথিদের অনেকেই জনকল্যাণে অনুদান দেন। বিশেষ করে বীর মুক্তিযোদ্ধা কূটনীতিক ও সাবেক পররাষ্ট্র সচিব প্রয়াত সৈয়দ মোয়াজ্জেম আলীর সহধর্মিণী তোহফা জামান আলী ফোসা’র কল্যাণমূলক কাজ পরিচালনার জন্য ফোসা’র নির্বাহী কমিটির কাছে ৭০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। ফোসা’র প্রধান পৃষ্ঠপোষক সেলিনা মোমেন এ অনুদানের জন্য তোহফা জামান আলীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও  কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ফরেন অফিস স্পাউসেস অ্যাসোসিয়েশন (ফোসা) পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্পাউসদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক ও কল্যাণমূলক সংগঠন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মচারীসহ সাধারণ মানুষের  কল্যাণ ও সহায়তায় সংগঠনটি কাজ করে থাকে।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
টিআর/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।