ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ট্রাক্টরচাপায় বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
টাঙ্গাইলে ট্রাক্টরচাপায় বৃদ্ধ নিহত

টাঙ্গাইল: টাঙ্গাইলে ট্রাক্টরচাপায় আব্দুল হালিম (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

শুক্রবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে সদর উপজেলার কাতুলী ইউনিয়নের চকদই চাকলাদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল হালিম হুগড়া ইউনিয়নের কৃষ্টনগর গ্রামের বাসিন্দা।
 
পুলিশ জানায়, আব্দুল হালিম সকালে তোরাপগঞ্জ বাজারে সবজি বিক্রি করে বাড়ি ফিরছিলেন। এসময় ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা সড়ক দিয়ে বালুবাহী ট্রাক্টর চলাচল বন্ধে এবং ঘাতক ট্রাক্টরের চালকের শাস্তির দাবিতে বিক্ষোভ করেন।

কাতুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইকবাল হোসেন বলেন, আমার ইউনিয়নে নদী থেকে অবৈধভাবে বালু তোলা হচ্ছে। এসব বালু অন্তত ৫০/৬০টি অবৈধ ট্রাক্টরের মাধ্যমে পরিবহন করা হচ্ছে। চালকদেরও নেই লাইসেন্স। গত বছরও অবৈধ ট্রাক্টরের চাপায় একজনের মৃত্যু হয়েছে। এসব বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ শাহিনুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। ঘটনার পরপরই ট্রাক্টরটির চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।