ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ২ মরদেহ, ফিঙ্গারপ্রিন্টে মিলল একজনের পরিচয় 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
রাজধানীতে ২ মরদেহ, ফিঙ্গারপ্রিন্টে মিলল একজনের পরিচয়  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে একজনের নাম ইকবাল হোসেন (৩১) জানা গেলেও ট্রেনের ধাক্কায় নিহত অপরজনের নাম এখনও জানা যায়নি।

তার আনুমানিক বয়স (২০) বছর।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহ দুটির সংবাদ পায় পুলিশ।

লালবাগ বিজিবি ২ নম্বর গেটের কিছুটা দূরে রাস্তা থেকে ইকবাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। প্রথমে তার নাম ঠিকানা কিছুই জানা যায়নি। পরে সিআইডি পুলিশ মরদেহ থেকে সংগ্রহ করা ফিঙ্গারপ্রিন্ট থেকে তার নাম জানা যায়। মৃতের বাড়ি কুমিল্লা চান্দিনা উপজেলা এলাকায়।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ মো. নতুন মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে গত দুইদিন ধরে ওই এলাকায় ইকবাল হোসেন ঘোরাঘুরি করত। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এদিকে রাজধানীর মহাখালী রেলগেট এলাকায় কমলাপুর রেলস্টেশনগামী অগ্নিবীণা নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায় অজ্ঞাতনামা এক যুবক। তার বয়স হবে আনুমানিক ২০ বছর। তার নাম ঠিকানা জানার চেষ্টা করছে পুলিশ।

বিমানবন্দর রেলস্টেশন থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলের আশপাশের লোকজনের কাছ থেকে জানা গেছে, ওই যুবক মোবাইলে কথা বলতে বলতে রেললাইন অতিক্রম করার সময় কমলাপুরগামী অগ্নিবীণা এক্সপ্রেস নামে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যায়।

তার পরনে ছিল কালো রঙের গেঞ্জি ও নীল রঙের একটি ট্রাউজার। সিআইডির মাধ্যমে ফিঙ্গারপ্রিন্টের নমুনা সংগ্রহ করে মৃতদের নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ এখনো পুলিশ হেফাজতে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩ 
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।