ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে নারী শ্রমিক ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
নরসিংদীতে নারী শ্রমিক ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ 

নরসিংদী: নরসিংদীতে এক নারী শ্রমিক গণধর্ষণের ঘটনায় করা মামলায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

শনিবার (২৮ জানুয়ারি) শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলেন - সিলেটের গোলাপগঞ্জ থানার ধারাবহর গ্রামের সোবহান এর ছেলে আমির হোসেন (৩৫), একই জেলার জালালাবাদ থানার মীরেরগাঁও গ্রামের মৃত নিজাম উদ্দিন এর ছেলে রাকিব (৩২), মৌলভীবাজার জেলার রাজনগর থানার চেলারচক গ্রামের আরজু মিয়ার ছেলে দুদু মিয়া (৩৫) ও সিলেট জেলার গোলাপঞ্জ থানার ধারাবহর গ্রামের সাইফুদ্দিনের ছেলে জোবায়ের (২৫)।

রোববার রাতে (২৯ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ।

তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্যাতিতা ওই নারী শ্রমিক মাধবদীর একটি সুতার ফ্যাক্টরিতে কাজ করেন। স্বামীর সাথে বিভিন্ন বিষয় দ্বন্দ্বের কারণে বাবার বাড়িতে থাকতেন তিনি। দুই মাস আগে জীবিকার সন্ধানে সিলেটের মাধবদীতে আসেন তিনি। স্বামীর সঙ্গে ঝগড়া সমাধান করাবে এমন কথা বলে তাকে সিএনজিতে উঠায় তার স্বামীর বন্ধুরা। পরে তাকে নরসিংদী শহরের মদনগঞ্জ রোডে সারা টেক্সটাইলে উত্তর পাশের পুকুর পাড়ের একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানে তাকে পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায় আসামিরা। পরে নির্যাতিতার জ্ঞান ফিরলে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা নেয়। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে গত বুধবার নরসিংদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।