ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ফেরির ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
চাঁদপুরে ফেরির ধাক্কায় নৌকাডুবি, জেলে নিখোঁজ 

চাঁদপুর: চাঁদপুরের হরিণাঘাট এলাকায় মেঘনা নদীতে একটি জেলে নৌকা ডুবে গেছে। এ ঘটনায় ছনু গাজী (৬০)নামে এক জেলে নিখোঁজ হয়েছেন।

তিনি সদর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।

নৌপুলিশ চাঁদপুর অঞ্চলের প্রধান পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান জানান, মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে ফেরি গোলাম মাওলার ধাক্কায় একটি জেলে নৌকা ডুবে যায়। এসময় ওই নৌকায় থাকা সাত জেলের মধ্যে ছয়জন সাঁতরে তীরে উঠতে পারলেও একজন নিখোঁজ হন। তার সন্ধানে যৌথ অভিযানে নেমেছে নৌপুলিশ, কোস্টগার্ড ও ফায়ারসার্ভিস।

দুর্ঘটনার শিকার জেলে ইব্রাহিম গাজী জানান, দূর থেকে তারা টর্চের আলো জ্বালিয়ে সংকেত দেওয়ার পরও ফেরিটি তাদের নৌকার ওপর উঠে গেছে। এতে নৌকায় থাকা সাত জেলেই নদীতে পড়ে গিয়েছিলেন। তবে সাঁতরে তিনিসহ ছয়জন জীবন তীরে উঠতে পারলেও মঙ্গলবার বিকেল পর্যন্ত খোঁজ মেলেনি ছনু গাজীর। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত তিন সপ্তাহ আগে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় আরও একটি জেলে নৌকা ডুবে যায়। ওই দুর্ঘটনায় নিখোঁজ হন দুই জেলে। পরে এক সপ্তাহ পর তাদের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।