ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হাতুড়ি পেটা করে স্ত্রীকে হত্যা, পলাতক স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
হাতুড়ি পেটা করে স্ত্রীকে হত্যা, পলাতক স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে ঘাতক স্বামী সাইদুর রহমান (৩৫)কে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১১।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে কক্সবাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

সাইদুর রহমান সোনারগাঁয়ের চেংগাকান্দির গ্রামের সুদার ছেলে।

রোববার (৫ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা।

তিনি আরও জানান, প্রায় ১৫ বছর আগে ভিকটিম আখির সঙ্গে তার বিয়ে হয় এবং বর্তমানে তাদের দুই ছেলে ও চার মাসের একটি কন্যা সন্তান রয়েছে। অভিযুক্ত ঘাতক স্বামী সাইদুর মাদকাসক্ত ছিল এবং বিয়ের পর থেকে পরকীয়ার সন্দেহে প্রায়শই ভিকটিমের সঙ্গে পারিবারিক কলহ লেগে থাকতো।  

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে পারিবারিক কলহের এক পর্যায়ে ভিকটিমকে লোহার শিকল দিয়ে হাত-পা বেধে দুই ছেলের সামনে হাতুড়ি দিয়ে মাথায় এলোপাথাড়ি আঘাত করে রক্তাক্ত জখম করে। মারধরের সময় ভিকটিমের দুই ছেলে সিয়াম ও অর্ণবের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ঘাতক স্বামী দৌঁড়ে পালিয়ে যায়। পরে আঁখিকে গুরুতর আহত অবস্থায় সোনারগাঁও স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
এমআরপি/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।