ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
নরসিংদীতে ৬ চোরাই মোটরসাইকেলসহ আটক ৩ মোটরসাইকেলসহ আটকরা

নরসিংদী: নরসিংদীর রায়পুরাতে আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।  

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে  উপজেলার মরজাল থেকে তাদের আটক করা হয়।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন-নরসিংদীর মনোহরদী উপজেলার অর্জুনচর এলাকার রশিদ ভূইয়ার ছেলে জুবায়ের ভূইয়া (৪২), নরসিংদী সদর উপজেলার গাবতলী এলাকার নজরুল ইসলামের ছেলে মো. পাভেল (২৫) ও আল-আমিনের ছেলে নাদিম মিয়া (২৬)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নরসিংদীতে একটি চক্র চোরাই মোটরসাইকেল কেনা বেচায় জড়িত। শনিবার সন্ধ্যায় রায়পুরা উপজেলার মরজালে ওই চক্রের ৬ সদস্য ৬টি চোরাই মোটরসাইকেল বিক্রির উদ্দেশে হাজির হয়। গোপন সংবাদ পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. নূরে আলমের নেতৃত্বে একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় আন্তজেলা মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয় এবং বাকি ৩ জন পালিয়ে যায়। এ সময় ৬টি মোটরসাইকেল উদ্ধার করার পাশাপাশি সঙ্গে থাকা মোটরসাইকেলের ভুয়া কাগজপত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় রায়পুরা থানায় একটি মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, আটকদের মামলায় গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়। পরে আদালতের বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠান।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।