ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে চালককে গলাকেটে হত্যা, অটোরিকশা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
কালিয়াকৈরে চালককে গলাকেটে হত্যা, অটোরিকশা ছিনতাই মরদেহ দেখতে স্থানীয়দের ভিড় ছবি: সংগৃহীত

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বেলাবহ এলাকায় চালককে গলাকেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তার নাম আজাদ শেখ (১৭), বাড়ি গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার বনগ্রাম এলাকায়, বাবার নাম আব্দুল হালিম।

রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার হরিণহাটি এলাকায় সপরিবারে ভাড়া বাসায় থেকে অটোরিকশা চালাতো আজাদ শেখ। শনিবার দুপুরে বাসা থেকে অটোরিকশা নিয়ে বের হয়। পরে রাতে আর বাসায় ফিরেনি। এদিকে তার পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। এক পর্যায়ে রোববার দুপুরে বেলাবহ এলাকায় কৃষি জমিতে এক কিশোরের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ছবি তুলে ফেসবুকে পোস্ট করে। ওই ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা তা দেখতে পেয়ে ঘটনাস্থলে যেয়ে মরদেহ শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। তার অটোরিকশাটি দুর্বৃত্তরা নিয়ে গেছে।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান মুন্সী জানান, আজাদ শেখ নামে এক কিশোর অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২৩
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।