ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের প্রতি আ.লীগের শ্রদ্ধা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের প্রতি আ.লীগের শ্রদ্ধা

ঢাকা: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য (এমপি) বীর মুক্তিযোদ্ধা সদ্য প্রয়াত মোসলেম উদ্দিন আহমেদের প্রতি আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের মরদেহ আনা হয়।

প্রথমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর দলের নেতাদের নিয়ে ওবায়দুল কাদের আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন।  

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ শামসুল আলম চৌধুরী ও আতিকুল ইসলাম আতিকসহ কেন্দ্রীয় ও মহানগর আওয়ামী লীগের নেতারা।  

এরপর জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ও ডেপুটি স্পিকার অ্যাডভেকেট শামসুল হক টুকুর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিনের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।