ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
খুলনায় শ্রমিক কল্যাণ ফাউন্ডেশনের চেক বিতরণ

খুলনা: খুলনায় প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক সেক্টরের শ্রমিক-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের চিকিৎসা ও সন্তানদের উচ্চ শিক্ষার জন্য বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন থেকে বরাদ্দকৃত আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের উদ্যোগে শ্রম দপ্তরের সম্মেলনকক্ষে এ চেক বিতরণ করা হয়।

খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মো. মিজানুর রহমান শ্রমিক-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তার চেক তুলে দেন। যশোর জেলার ১২ জনের মধ্যে আট লাখ টাকা, বাগেরহাট জেলার ২২ জনের মধ্যে ১৪ লাখ ১০ হাজার, সাতক্ষীরা জেলার সাতজনের মধ্যে দুই লাখ ৮৫ হাজার টাকা, নড়াইল জেলার ১৩ জনের মধ্যে আট লাখ ২০ হাজার টাকা এবং মাগুরা জেলার একজনের মধ্যে ৪০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। মোট ৫৫ জনের মধ্যে ৩৩ লাখ ৫৫ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন খুলনা কলকারখানা প্রতিষ্ঠান পরিদর্শন দপ্তরের উপ মহাপরিদর্শক ডা. নবীন কুমার হাওলাদার ও শ্রম দপ্তরের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।