ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গ্রন্থাগারের সামনে গাঁজা নিয়ে অপেক্ষা করছিলেন তারা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
গ্রন্থাগারের সামনে গাঁজা নিয়ে অপেক্ষা করছিলেন তারা! আটক মাকদ ব্যবসায়ীরা।

রাজশাহী: নিরাপদ স্থান মনে করে গ্রন্থাগারের সামনে গাঁজা নিয়ে বিক্রির জন্য অপেক্ষা করছিলেন মাদক ব্যবসায়ীরা। কিন্তু খবর পেয়ে সেখানে পৌঁছে যায় র‌্যাব সদস্যরা।

শেষ পর্যন্ত বিপুল পরিমাণ গাঁজাসহ র‌্যাবের হাতে ধরা পড়েন তিন ব্যবসায়ী।

ঘটনাটি ঘটেছে সোমবার (৬ ফেব্রুয়ারি) রাজশাহীর মিয়াপাড়া সাধারণ গ্রন্থাগারের সামনে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট রিয়াজ শাহরিয়ার এ তথ্য নিশ্চিত করেন।


আটককৃতরা হলেন- পবার হরিপুর এলাকার মুকুল হোসেনের ছেলে নাইমুল ইসলাম (২৭), মতিহারের নতুন বুধপাড়ার আব্দুর রহমানের ছেলে রাশিদুল হক (২৫), রাজপাড়া থানার রায়পাড়া এলাকার আনারুল ইসলামের ছেলে রনি খান (২৮) ও ফেতরাপাড়ার মোজাম্মেল হোসেনের ছেলে মিলন হোসেন (৩৫)।


আটকের পর তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা, ৬টি মোবাইল, ১২টি সিমকার্ড, একটি ইজিবাইক, একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।
এদিকে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে মহানগরীর বোয়ালিয়া থানার মিয়াপাড়া এলাকার সাধারণ গ্রন্থাগারের সামনে কিছু মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রির জন্য অপেক্ষা করছেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। পরে সন্দেহভাজন হিসেবে এই চারজনকে আটক করে নিয়ে যান।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানান, বিপুল পরিমাণ এই গাঁজা মহানগরসহ আশপাশের মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রির উদ্দেশে তারা সেখানে অবস্থান করছিলেন। আর তারা দীর্ঘদিন থেকেই ভিন্ন ভিন্ন কৌশলে মাদকের চালান সরবরাহ করে আসছিলেন। তার সবাই এই ব্যবসার সঙ্গে জড়িত।

জিজ্ঞাসাবাদ শেষে আজ দুপুরে তাদেরকে রাজশাহীর বোয়ালিয়া থানায় পাঠানো হয়েছে। তাদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। ওই মামলা গ্রেফতার দেখিয়ে বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।