ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রংপুরে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
রংপুরে আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার 

রংপুর: রংপুর নগরীতে বিশেষ অভিযান পরিচালনা করে চুরি যাওয়া স্বর্ণালংকার, টাকা, মোবাইলফোন জব্দ করেছে পুলিশ। এ সময় চুরির অভিযোগে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়।

 

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতাররা হলেন- লালমনিরহাট সদর উপজেলার মাঝাপাড়া এলাকার মৃত মুন্না মিয়ার ছেলে সাবিত হাসান স্বপন, রংপুর নগরীর নুরপুর এলাকার আবুল হোসেনের ছেলে সিরাজুল ইসলাম ও লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার কাশিরাম এলাকার মৃত সাবের আলীর ছেলে আমজাদ হোসেন।  

পুলিশ জানায়, ইতোপূর্বে নগরীর তাজহাট আইএইচটি ক্যাম্পাস এলাকায় একটি চুরির ঘটনা ঘটে। এতে স্বর্ণালংকার, টাকা, দুইটি মোবাইলফোন খোয়া যায়। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে কোতোয়ালি থানাধীন তাজহাট টিবি হাসপাতালের সামনে ভাড়া বাসা থেকে চুরি যাওয়া ২৫ হাজার ৫০০ টাকা, স্বর্ণের দুইটি চেন, এক জোড়া সনাতন বালা এবং দুইটি মোবাইল জব্দ করে। চুরির অভিযোগে আন্তঃজেলা চোর চক্রের ওই তিন সদস্যকে গ্রেফতারও করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।