ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ধর্ষণের অভিযোগে হাজীগঞ্জে গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২৩
ধর্ষণের অভিযোগে হাজীগঞ্জে গ্রেফতার ৪

চাঁদপুর: কিশোরীকে ধর্ষণের অভিযোগে চাঁদপুরের হাজীগঞ্জে চারজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার গন্ধর্ব্যপুর গ্রামের নিমাই চন্দ্র দাস (২৪), মমিন (৩২), মামুন (৩০) ও মো. মিজান (৪৫)।  

জানা গেছে, গত রোববার (৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে হাজীগঞ্জের ৯ নম্বর গন্ধ্যর্বপুর ইউনিয়নের পশ্চিম গন্ধ্যর্বপুর গ্রামের নিমাই চন্দ্র দাস লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার দরবেশপুর গ্রাম থেকে কৌশলে এক কিশোরীকে (১৬) নিয়ে তার গ্রামে যান। পরে ওই কিশোরীকে গণধর্ষণ করার অভিযোগ ওঠে।

তবে স্থানীয় ইউপি সদস্য ফিরোজ আহমেদ হীরা জানান, একজন হিন্দু ছেলে মুসলিম মেয়েকে নিয়ে এলাকায় আসায় স্থানীয় কিছু যুবকের সঙ্গে কথা কাটাকাটি হয়। গত সোমবার (৬ ফেব্রুয়ারি) রাতে অভিযুক্ত ওই চারজনকে আটক করে নিয়ে যায় পুলিশ। সোমবার রাতে বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরী।  

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম জানান, এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবাইর সৈয়দ আটকের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোট ও ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।