ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে উধাও হন দুই কলেজছাত্রী!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
প্রেমের টানে উধাও হন দুই কলেজছাত্রী!

গাইবান্ধা: গাইবান্ধায় মেস থেকে বাড়ি ফেরার পথে নিখোঁজ হওয়া রিফাত জান্নাত (১৮) ও লাবিবা খাতুন শ্রাবণী (১৮) নামে দুই কলেজছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত রিয়েল মন্ডল হৃদয় (২২) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার রিয়েল মন্ডল হৃদয় গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আতিকুর রহমানের ছেলে।

উদ্ধার দুই কলেজছাত্রী রিফাত জান্নাত ও লাবিবা খাতুন গাইবান্ধা সরকারি মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তাদের বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ও পাড় সোন্দইল গ্রামে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আসামি রিয়েল মন্ডল হৃদয়সহ নিখোঁজ রিফাতকে ঝিনাইদহের কোট চাঁদপুর এলাকা থেকে এবং অপর নিখোঁজ লাবিবা খাতুন শ্রাবণীকে আশুলিয়া থানার জিরানি বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়।

ওসি মাসুদুর রহমান আরও জানান, গত ২ ফেব্রুয়ারি গাইবান্ধা শহরের মেস থেকে বাড়ি ফেরার পথে ওই দুই কলেজছাত্রী নিখোঁজ হন। এ ঘটনায় থানায় মামলা হলে কয়েকদিনের শ্বাসরুদ্ধকর অভিযানে দুই ভিকটিম ও প্রধান আসামি রিয়েলকে গ্রেফতার করা হয়েছে।  

তারা প্রেমের টানে উধাও হয়েছিল বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।